আজ ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠিকাদার সমিতি চট্টগ্রাম’র নেতৃত্বে আবদুল্লাহ-মাহফুজ

Spread the love

অনলাইন ডেস্ক

আবদুল্লাহ আল টিটুকে সভাপতি ও মো. মাহফুজুল হককে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ঠিকাদার সমিতি চট্টগ্রাম জোনের কমিটি গঠন করা হয়েছে। রোববার (২৫ আগস্ট) নগরের রহমতগঞ্জ গণপূর্ত অফিস কার্যালয়ে নবনিযুক্ত কমিটির পরিচিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় সভাপতিত্ব করেন ওসমান আলী সেগুন। এসময় সভাপতি আব্দুল্লাহ আল টিটু ও সাধারণ সম্পাদক মো. মাহফুজুল হক উপস্থিত ছিলেন।

এর আগে, গেলো ২০ আগস্ট সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক দুই বছরের (২০২৪-২৬) জন্য নবগঠিত কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ঠিকাদার সমিতির কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোহাম্মদ সামছুল কাউনাইন (কুতুব)।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহসভাপতি তোহিদুল হক চৌধুরী মানিক, মো. আলমগীর, মতিউর রহমান চৌধুরী, ওসমান আলী সেগুন, জহুরুল হক, মো. মোস্তফা, নুরুল আলম চৌধুরী মুক্তা, এনাম হোসেন, মো. সাইফুল ইসলাম, সহসাধারণ সম্পাদক হাবিব উল্লাহ খান, মো. শফিউল আজম, শামস হাবীব ইবনে পেয়ারু খান, অর্থ সম্পাদক মো. আহসান উল্লাহ মনি, সাংগঠনিক সম্পাদক দৌলত আলী, সহসাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম আরমান, আইন সম্পাদক মো. সালাহউদ্দীন, সহআইন সম্পাদক তাসরিফ আল ফরমান, তথ্য ও প্রচার সম্পাদক মো. জাফর আহমদ, সহতথ্য ও প্রচার সম্পাদক তাজুল ইসলাম টিপু, সমাজ কল্যাণ সম্পাদক একরাম হোসেন রানা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবদুল হাকিম, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. নেয়ামত উল্লাহ, দপ্তর সম্পাদক এস এম আবু সালেহ, সহদপ্তর সম্পাদক রায়হানুল আলম অভি, সদস্য মো. মহিউদ্দীন, আখতার হোসেন সেলিম, আহসানুল তানভীর আদনান, তৌফিক তাহমিদ তাসিন, মো. মনছুর আলম, মো. শফিউল আলম, ফজলে রাব্বী ইশাত, আবুল কালাম আজাদ, সাখাওয়াত হোসেন আলভী, এস এম মোজাফফর হাসান সিদ্দিকী, মো. হারুন উর রশীদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর